আজ মঙ্গলবার ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : মে, ২১, ২০২২, ১২:৩২ অপরাহ্ণ




ঢাকা টেস্টে নাঈমের বদলে শুভাগত

দ্বিতীয় টেস্টের স্কোয়াডে থাকলেও খেলা হচ্ছে না নাঈম হাসানের। ১৫ মাস পর ফিরে চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ৬ উইকেট তুলে নিয়ে ক্যারিয়ারসেরা বোলিং করেছিলেন এ তরুণ অফস্পিনার। কিন্তু চতুর্থ দিন বোলিংয়ের সময় নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে ডানহাতের মধ্যমায় চোট পান তিনি। তার বদলে ২৩ মে থেকে শুরু হতে যাওয়া মিরপুর টেস্টে খেলতে পারেন শুভাগত হোম চৌধুরী।

চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরে গতকাল হোটেলে বিশ্রাম করে কাটায় দুই দল। আজও তারা মাঠমুখো হবেন না বলেই জানা গেছে। ২২ মে মিরপুরে দ্বিতীয় টেস্টের প্রস্তুতি নেবে দুই দল। তবে মাঠে না গেলেও দ্বিতীয় টেস্টের একাদশ নিয়ে আজ বৈঠকে বসতে পারে বাংলাদেশ দল। নাঈমের বদলে কাকে একাদশে নেওয়া হবে, সেটাই মূল আলোচনার বিষয়। একাদশে আর স্পেশালিস্ট স্পিনার নেই। মোসাদ্দেক স্পিনার হলেও তিনি মূলত ব্যাটার। তাই মিরপুরের স্পিন উইকেট ও বৈচিত্র্যের কথা চিন্তা করে বিশেষজ্ঞ অফস্পিনার শুভাগতকে ডাকা হতে পারে বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্টের একটি সূত্র। ফলে মিরপুরে সাকিব ও তাইজুলের সঙ্গে তৃতীয় স্পিনার হিসেবে দেখা যেতে পারে শুভাগতকে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন অবশ্য বলেছেন, নাঈমের বিকল্প হিসেবে কয়েকজনের নাম তাদের মাথায় আছে। আজ-কালের মধ্যেই নাম ঘোষণা করবেন তারা।

এক্সরেতে ধরা পড়েছে, নাঈমের আঙুল ভেঙে গেছে। বিসিবির চিকিৎসক মিজানুর রহমান চৌধুরী জানিয়েছেন, নাঈমের এই চোট সারতে কমপক্ষে তিন সপ্তাহ লাগতে পারে। যার মানে, আগামী মাসের শুরুতে ওয়েস্ট ইন্ডিজেও যাওয়া হচ্ছে না তার। অবশ্য উইন্ডিজ সফরের আগে মিরাজ ফিট হয়ে যাবেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১